শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সিংহলী গানে নেচে ভাইরাল হওয়া মহিলা আসলে কে?

সিংহলী গানে নেচে ভাইরাল হওয়া মহিলা আসলে কে?

সিংহলী গানে নেচে ভাইরাল হওয়া মহিলা আসলে কে?
সিংহলী গানে নেচে ভাইরাল হওয়া মহিলা আসলে কে?

বিনোদন ডেস্ক: শ্রীলঙ্কায় খুবই জনপ্রিয় প্রেমের গান ‘মানিকে মাগে হিঠে’। সিংহলী ভাষায় ইওহানি ডি’সিলভার কণ্ঠে সেই গান এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে ভারতের অলিতে গলিতে অনবরত বেজে চলেছে।

তারকা থেকে সাধারণ মানুষ— সকলেই সেই গানে পা মিলিয়েছেন। সম্প্রতি এই গানে পা মিলিয়ে চর্চায় উঠে এসেছেন এক বিমানসেবিকাও।

তারকা থেকে সাধারণ মানুষ— সকলেই সেই গানে পা মিলিয়েছেন। সম্প্রতি এই গানে পা মিলিয়ে চর্চায় উঠে এসেছেন এক বিমানসেবিকাও।

ফাঁকা বিমানের মধ্যে বিমানসেবিকার পোশাক এবং তার উপরে চাপানো পিপিই কিট পরেই ‘মানিকে মাগে হিঠে’ গানে নাচতে শুরু করেন তিনি। তাঁর সেই ছোট্ট ভিডিয়ো মুহূ্র্তে ভাইরাল হয়ে যায়।

ওই বিমানসেবিকার নাম আয়াত। তিনি ইন্ডিগো বিমানের কর্মী। এ ছাড়াও আরও অনেক পরিচয় রয়েছে তাঁর।

ইনস্টাগ্রামে নিজেকে একজন উদ্যোগী এবং ভিডিও ক্রিয়েটর বলে বর্ণনা করেছেন।

ছবি তুলতে ভালবাসেন আয়াত। ভালবাসেন বেড়াতে যেতে। ইনস্টাগ্রামে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবি থেকেই সেটা পরিষ্কার।

আয়াত একজন ইউটিউবারও। ‘লাইফ ক্যামেরা আফ্রিন’ নামে তাঁর একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। কখনও বেড়াতে যাওয়ার ভিডিও, কখনও মেক-আপ এর ভিডিও কিংবা কোনও গানে নাচ করে সেই ভিডিও আপলোড করেন তিনি।

আফ্রিন তাঁর ডাক নাম। ইনস্টাগ্রামে তাই নিজের নাম আয়াত ওরফে আফ্রিন বলে লিখে রেখেছেন।

১৯৯৮ সালে দিল্লিতে জন্ম আয়াতের। পরিবারের সঙ্গে দিল্লিতেই থাকেন তিনি। খেতে ভালবাসেন। পছন্দের বলিউড তারকা শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফ। তবে নাচের কথা উঠলে নোরা ফাতেহি ছাড়া আর কাউকে ভাবতেই পারেন না তিনি।

আগে টিকটক-তারকা ছিলেন আয়াত। টিকটকে প্রচুর ভিডিও বানাতেন। টিকটক ভারতে নিষিদ্ধ হয়ে যাওয়ার পর তিনি ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নেন। সম্প্রতি ওই চ্যানেলটি খুলেছেন। মাত্র কয়েক দিনে তাঁর ইউটিউব সাবস্ক্রাইবারের সংখ্যা হাজারের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply